স্বামীকে মদ খাইয়ে বেহুশ করে স্ত্রীকে গণধর্ষণের অভিযোগ দুই যুবকের বিরুদ্ধে,গ্রেপ্তার ১

754

শ‍্যাম বিশ্বাস, উওর ২৪ পরগনাঃ স্বামীকে মদ খাইয়ে, বেহুশ করে স্ত্রীকে গণধর্ষণের অভিযোগ দুই যুবকের বিরুদ্ধে। ওই ঘটনায় গ্রেপ্তার ১ যুবক। ঘটনাটি ঘটেছে বসিরহাট মহাকুমার বসিরহাট থানার ময়লাখোলা স্টেশন পাড়ার ঘটনা।

জানা গেছে,গতকাল বছর ১৯ এর গৃহবধূ বসিরহাট স্টেশন পড়ায় একজনের বাড়িতে ভাড়া থাকতো, স্বামী বাপি কর্মকার, পেশায় ঠিকা শ্রমিক। ঠিকা কাজের সুবাদে ঠিকাদার দিলীপ সরকার, ও তার সহকর্মী যুবক সমীর গাইন, এর সঙ্গে  তার দীর্ঘদিনের আলাপচারিতা ছিল। এক জায়গায় মেলামেশা ছিল, বাড়িতে আসা যাওয়া করত। গতকাল বুধবার রাত্রিবেলায় ওই ভাড়া বাড়িতে যায় দিলীপ সরকার ও সমীর গাইন, সেখানে মদের আসর বসায়। নির্যাতিতা গৃহবধুর স্বামী বাপি কর্মকারকে মদ খাইয়ে বেহুঁশ করে ফেলে রেখে, তারপর ঘরের আলো বন্ধ করে রাত্রে লাগাতার গণ ধর্ষণ করে বলে অভিযোগ। এমনকি ভয় দেখানো হয় ওই নির্যাতিতা গৃহবধুর স্বামীকে। 

আজ বৃহস্পতিবার দুপুর বেলায় বসিরহাট থানায় দিলীপ সরকার ও সমীর গাইন এর বিরুদ্ধে গণধর্ষণের অভিযোগ করেন। ইতিমধ্যে বসিরহাট থানার পুলিশ ঠিকাদার দিলীপ  সরকার কে  গ্রেপ্তার করেছে। বাকি ১ দুস্কৃতির সমীর, পলাতক তার খোঁজ তল্লাশি চালাচ্ছে পুলিশ। ওই নির্যাতিতার বসিরহাট জেলা হাসপাতাল মেডিকেল পরীক্ষা করানো হয়েছে। আগামীকাল শুক্রবার দিলীপ সরকার কে বসিরহাট মহকুমা আদালতে তোলা হবে।