বিএসএফের গুলিতে গুলিবিদ্ধ দুই যুবক,চাঞ্চল্য

301

তুষার কান্তি বিশ্বাস, উত্তর দিনাজপুরঃ বিএসএফের গুলিতে দুই যুবকের গুলিবিদ্ধ হওয়ায় ঘটনায় চাঞ্চল্য ছড়াল এলাকায়। ঘটনাটি ঘটেছে গোয়ালপোখর থানার ভারত বাংলাদেশ সীমান্ত দেবিগঞ্জ এলাকায়। গুলিবিদ্ধ ওই দুই যুবকের নাম গোপাল বিশ্বাস ও মহম্মদ হাবিবুর। রাতে দুজনকে গুরুতর জখম অবস্থায় ইসলামপুর মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়। তাদের অবস্থার অবনতি হলে চিকিৎসকরা উত্তরবঙ্গ মেডিকেল কলেজে তাদের স্থানান্তরিত করে। ঘটনার তদন্ত শুরু করেছে গোয়ালপোখর থানার পুলিশ।

জানা গেছে, উত্তর দিনাজপুর জেলার গোয়ালপোখর থানার ভারত-বাংলাদেশ সীমান্তে দেবিগঞ্জ এলাকায় গতকাল রাতে কয়েকজন বসে তাস খেলছিল। সেই সময় বিএসএফের একটি গাড়ি সেখানে আসে। গাড়ি থেকে নেমে বিএসএফরা হঠাৎ তাদের উপর চড়াও হয় এবং আচমকাই গুলি চালায় এমনটাই দাবি করেন। ওই গুলিতে জখম হওয়া দুই ব্যক্তি। গুরুতর জখম অবস্থায় তাদের ইসলামপুর মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চিকিৎসকরা উত্তরবঙ্গ মেডিকেল কলেজে স্থানান্তরিত করে।

ইসলামপুর পুলিশ জেলার পুলিশ সুপার শচীন মক্কর জানিয়েছেন,” গুলি চালনার একটি ঘটনা ঘটেছে। ওই দুই ব্যক্তি গুলিতে আহত হয়েছে। এই ব্যাপারে তাদের পরিবারের পক্ষ থেকে অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিশ অভিযোগ অনুযায়ী তদন্ত শুরু করেছে।  এই বিষয়ে বিএসএফের তরফে কোনও মন্তব্য পাওয়া যায়নি। ইতিমধ্যে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।