উদয়ন-নিশীথ তর্জা,জমজমাট কোচবিহার জেলার রাজনীতি

2982

কোচবিহার ৩১ অক্টোবরঃ উদয়ন-নিশীথের তর্জায় জমজমাট কোচবিহার জেলার রাজনীতি। সাংসদ নিশীথ প্রামাণিকের বাইক যাত্রাকে কটাক্ষ করে অভিযোগের আঙ্গুল তুলেছেন কোচবিহার দিনহাটা কেন্দ্রের বিধায়ক উদয়ন গুহ।

জনসংযোগ বাড়াতে কোচবিহার লোকসভা কেন্দ্রের সাংসদ নিশীথ প্রামাণিক বাইক নিয়ে দিনহাটা বিধানসভা কেন্দ্রের বিভিন্ন এলাকায় যাত্রা শুরু করেছেন। তার এই বাইক যাত্রাকে আইনবিরুদ্ধ বলে মন্তব্য করেন বিধায়ক উদয়ন গুহ।

এবিষয়ে রীতিমত সাংবাদিক সম্মেলন করে তিনি বলেন, পুলিশী মদতেই এধরণের বেআইনি কর্মকাণ্ড চলছে দিনহাটায়। একজন সাংসদ এভাবে হুটার লাগিয়ে বাইক নিয়ে মিছিল করতে পারেন না। এই বাইক মিছিলে সাংসদের সাথে পুলিশের গাড়িতে হামলাকারী এক যুবকও রয়েছেন বলে অভিযোগ করেন তিনি।

তবে পুলিশ সব দেখে না দেখার ভান করছেন বলেও মন্তব্য তার। পুলিশকে নিশানা করে উদয়ন বাবুর মন্তব্য রাজনৈতিকভাবে বিশেষ তাৎপর্যপূর্ণ। উদয়ন বাবুর এই ধরণের মন্তব্যে রীতিমত ক্ষুদ্ধ সাংসদ নিশীথ প্রামাণিক।

এদিন তিনি বলেন, উদয়নবাবু রাজনৈতিকভাবে মাটি হারিয়ে এখন কোণঠাসা হয়ে পড়েছে। তিনি চাইছেন পুলিশ তাদের দলদাস হয়ে থাক। কিন্তু সব পুলিশই এই দলদাসে পরিণত হবে না। পুলিশই জানে কোন কাজ আইন বিরুদ্ধ আর কোনটি নয়।

এনিয়ে অকারণে উদয়ন বাবুর মাথা ঘামানো সঠিক নয় বলেও মন্তব্য করেন তিনি। দিনহাটা তথা কোচবিহারে উদয়ন গুহর কোনো বিশ্বাস যোগ্যতা না থাকায় তিনি এখন খবরের শিরোনামে আসতে চাইছেন। তাই অযৌক্তিক ইস্যুকে সামনে রেখে তিনি আবোল তাবোল বকছেন।