মণিপুরে মহিলাদের বিবস্ত্র করে অত্যাচারের ঘটনার তদন্ত করবে সিবিআই, নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রকের

0
33

খবরিয়া ২৪ নিউজ ডেস্ক, ২৭ জুলাই, নয়াদিল্লি: হিংসাদীর্ণ মণিপুরে দুই মহিলাকে বিবস্ত্র করে ঘোরানো এবং গণধর্ষণের ঘটনায় বৃহস্পতিবার সিবিআই তদন্তের নির্দেশ দিল কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রক। পাশাপাশি, যে মোবাইলে ভিডিও রেকর্ড করা হয়েছিল, তা বাজেয়াপ্ত করা হয়েছে বলে জানা গেছে।

গত ৪ মে রাজধানী ইম্ফল থেকে ৩৫ কিলোমিটার দূরে কাংপোকপি জেলায় দুই মহিলাকে বিবস্ত্র করে হাঁটানো হয় বলে অভিযোগ। পরে তাঁদের গণধর্ষণ করারও অভিযোগ ওঠে। কিছু দিন আগে ঘটনার একটি ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে পড়ে।

ভিডিয়োটি প্রকাশ্যে আসতেই দেশ জুড়ে নিন্দার ঝড় ওঠে। এমনকি, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও এই ঘটনার নিন্দা করেন। তার পরেই একে একে অভিযুক্তদের গ্রেপ্তার করা হয়। এমনকী সংসদে চলতি অধিবেশনেও বিষয়টি নিয়ে বিরোধীদের প্রবল বিক্ষোভের মুখে পড়ে বিজেপি।

বাদল অধিবেশন শুরুর দিন সাংবাদিকদের মুখোমুখি হয়ে মণিপুর ইস্যুতে প্রথম মুখ খোলেন মোদী। মণিপুরে দুই মহিলাকে নগ্ন করে ঘোরানোর ঘটনায় দুঃখপ্রকাশ করেন তিনি। মোদী বলেন, এমন ঘটনা যেকোনও সমাজের পক্ষেই লজ্জাজনক। এমন পরিস্হিতিতে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রক মণিপুরে ঘটনায় সিবিআই তদন্তের নির্দেশ দিল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here