পর্যটন বিকাশের সম্ভবনা খতিয়ে দেখতে দক্ষিণ দিনাজপুরে এলেন কেন্দ্রীয় পর্যটন মন্ত্রী প্রহ্লাদ সিং প্যাটেল

23

বালুরঘাট, ২০ ফেব্রুয়ারীঃ দক্ষিণ দিনাজপুর জেলাতে ভোটের মুখে পর্যটন বিকাশের সম্ভবনা খতিয়ে দেখার পাশাপাশি দলিয় সভা করতে এলেন কেন্দ্রীয় পর্যটন মন্ত্রী প্রহ্লাদ সিং প্যাটেল।

জানা গেছে, শনিবার দুপুরে তিনি উত্তর দিনাজপুর জেলা থেকে সড়ক পথে দক্ষিণ দিনাজপুর জেলার কুশমন্ডিতে এসে পৌছলে, তাকে স্বাগত জানান জেলা বিজেপি নেতৃত্বের পাশাপাশি বালুরঘাটের সাংসদ সুকান্ত মজুমদার।

এদিন কুশুমন্ডিতে একটি কার্যালয় উদ্বোধন করার পাশাপাশি কেন্দ্রীয় পর্যটন মন্ত্রী ওই এলাকায় একটি দলিয় সভা করেন। তার আগে তিনি এক সাংবাদিক সম্মেলনে জেলার পর্যটন বিকাশ খতিয়ে দেখার ব্যাপারে এক প্রশ্নের উত্তরে জানান, তিনি নিজের চোখে জেলার গংগারামপুরে ইতিহাস বিজড়িত বানগড় খনন স্থলটি পরিদর্শন করার পর এব্যাপারে কি করা সম্ভব তা খতিয়ে দেখে সিদ্ধান্ত নেবেন। পাশাপশি আজ বিকেলে তিনি গংগারামপুরের বানগড় খনন স্থল ও বোল্লা মা রক্ষাকালিমাতার পরিদর্শনে যাবেন।

অপরদিকে দলিয় সভায় ভোটের দিকে লক্ষ্য রেখে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর দ্বারা বিভিন্ন কর্মসুচীর কথা তিনি তার বক্তব্যে উল্লেখ করেন এবং দলীয় কর্মী সমর্থকদের ভোকাল টনিকে উদ্বদ্ধু করার প্রয়াস চালান।