উড়িয়ে দেওয়া হবে মুম্বইয়ের মার্কিন দূতাবাস! হুমকি মেল ঘিরে শোরগোল

0
14

খবরিয়া ২৪ নিউজ ডেস্ক, ১১ ফেব্রুয়ারিঃ উড়িয়ে দেওয়া হবে মুম্বইয়ের মার্কিন দূতাবাস। খুন করা হবে দূতাবাসের সমস্ত আমেরিকানকে। হুমকি ইমেল ঘিরে শোরগোল পড়ে গিয়েছে বাণিজ্যনগরীতে। পুলিশ সূত্রে জানা গিয়েছে,  গত ৯ ফেব্রুয়ারি ভোর ৩ টে ৫০ মিনিটে আমেরিকার দূতাবাসে হুমকি মেলটি আসে। যেখানে বলা হয়েছে, মুম্বইয়ের আমেরিকার দূতাবাস ধ্বংস করে দেওয়া হবে।

পাশাপাশি, সেখানে কর্মরত সমস্ত আমেরিকান কর্মীদের খুনের হুমকিও দেওয়া হয়েছে। যিনি মেলটি পাঠিয়েছে তিনি নিজেকে মার্কিন মুলুকের বাসিন্দা বলে দাবি করেছেন। সেই সঙ্গেই জানিয়ে দিয়েছেন, তিনি সেদেশ থেকে পলাতক। কিন্তু কেন তিনি পালিয়ে এসেছেন আমেরিকা থেকে, তা পরিষ্কার করে লেখেননি হুমকি মেলের লেখক। কিন্তু নিজের রাগ স্পষ্টতই প্রকাশ করে অভিযুক্তের হুমকি, মুম্বইয়ে অবস্থিত মার্কিন দূতাবাস উড়িয়ে দেওয়া হবে। সেখানে কর্মরত মার্কিনদেরও খুন করা হবে।

যদিও পুলিশ মনে করছে, এটা ভুয়ো মেল। তবে মেল আইডিটি সম্পর্কে নিশ্চিত হয়েই সঠিক ভাবে বোঝা যাবে বলে ধারণা তদন্তকারীদের। ইতিমধ্যেই অজ্ঞাতপরিচয় ব্যক্তির বিরুদ্ধে মামলা দায়ের করে শুরু হয়েছে তদন্ত।

প্রসঙ্গত, গত ডিসেম্বর মাসে মুম্বইয়ের ১১টি জায়গা বোমা মেরে উড়িয়ে দেওয়ার মেল এসেছিল। সেই মেলকে ঘিরে চাঞ্চল্য তৈরি হয়। যদিও পুলিশ তদন্ত করে কোনও বিস্ফোরক খুঁজে পায়নি। এর দু’মাসের মধ্যে এবার মুম্বইয়ে আমেরিকার দূতাবাস উড়িয়ে দেওয়ার হুমকি মেল এল!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here