মাথাভাঙ্গায় দোকান ও টোটো ভাঙচুরের অভিযোগ দুষ্কৃতীদের বিরুদ্ধে

301

কাজল রায়, মাথাভাঙ্গাঃ একটি দোকান ও টোটো ভাঙচুরের অভিযোগ উঠল দুষ্কৃতীদের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে, মাথাভাঙ্গা ২ নং ব্লকের হিন্দুস্থান মোড় এলাকায়। আর এর প্রতিবাদে সেখানকার ব্যাবসায়ীরা অনিদিষ্টকালের জন্য ব্যবসা বন্ধের সিদ্ধান্ত নিয়েছে এবং এদিন তারা দুষ্কৃতীদের গ্রেফতারের দাবীতে ঘোকসাডাঙ্গা থানায় বিক্ষোভও দেখান। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে আসে ঘোকসাডাঙ্গা থানার পুলিশ। পরে তাঁরা এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন।

এই নিয়ে সেখানে উত্তেজনা রয়েছে গোটা এলাকায়। জানা গেছে, গতকাল রাতে মাথাভাঙা ২ নং ব্লকের হিন্দুস্থান মোড় এলাকায় কিছু যুবকের সঙ্গে একটি পানের দোকানে পানের দাম নিয়ে বচসা হয়। এরপর পাশের একটি হোটেল মালিক ওই বচসায় জড়িয়ে পড়লে ওই যুবকরা তার হোটেলের উপর হামলা করে এবং দোকান ভাঙচুর করেন । পাশাপাশি ওই দোকানের সমস্ত কিছু ভেঙ্গে দেন বলে অভিযোগ এবং তাদের মারধোর করা হয় বলে অভিযোগ। এদিকে এই ঘটনায় দুষ্কৃতীদের গ্রেফতারের দাবীতে মাথাভাঙা কোচবিহার রাজ্য সড়কে অবরোধ করেন তাঁরা।  

দোকানদার সুশীল ভৌমিকের আত্মীয় সজল ভৌমিক অভিযোগ করে বলেন, তার কাকার দোকানে  গোলমাল হচ্ছে । তিনি তখন বাইরে ছিলেন এবং খবর পেয়ে তিনি সেখানে আসেন।  এরপর তিনি দোকানে এসে খবর শুনতে আসলে  তিনি জানতে পারেন পাশের দোকানের পানের দাম নিয়ে বচসা হয়। সেই সময় তার ভাইপো পঙ্কজ ভৌমিকের সাথে বচসা শুরু হয়। ঘটনায় ১০-১২ জনের একটি দল এসে তাকে বন্দুক দেখিয়ে দোকান ভাঙচুর করে বলে অভিযোগ।

এবিষয়ে ঘোকসাডাঙ্গা থানায় লিখিত অভিযোগ করা হয়েছে এবং ওই দুষ্কৃতীদের অবিলম্বে চিহ্নিত করে গ্রেফতার করার আর্জি জানানো হয়। এদিকে পুলিশ জানিয়েছেন, বিষয়টি নিয়ে তদন্ত করা হচ্ছে।