মাণ্টু দাস পল্লীতে দুষ্কৃতিদের দৌরাত্ব,পুলিশের কাছে অভিযোগ দায়ের নাগরিকদের

239

কোচবিহার ১৬ অক্টোবরঃ এলাকায় শান্তি প্রতিষ্ঠার দাবি নিয়ে পুলিশের দ্বারস্থ হল সাধারন মানুষ। কোচবিহার শহরের ১ নম্বর ওয়ার্ডের মাণ্টু দাস গুপ্ত পল্লী এলাকায় অশান্তির পরিবেশ তৈরি করেছে কিছু দুষ্কৃতি এই অভিযোগে পুলিশের কাছে গণসাক্ষরিত প্রতিবাদ পত্র দিল স্থানীয় বাসিন্দারা। তাদের অভিযোগ গোটা এলাকাকে ভঁয় দেখিয়ে গুন্ডারাজ কায়ম করেছে ওই এলাকার কিছু যুবক। অবিলম্বে এলাকায় শান্তি প্রতিষ্ঠার দাবি নিয়ে পুলিশের কাছে অভিযোগ দায়র করে স্থানীয় বাসিন্দারা। এলাকার নাগরিকেরা একত্রিত হয়ে কোচবিহার কোতোয়ালি থানায় এই অভিযোগ দায়ের করে বুধবার।

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ করেন কয়েকজন যুবক ওই এলাকায় সমাজবিরোধী কাজ করছে প্রতিবাদ করতে গেলেই বন্দুক নিয়ে চড়াও হচ্ছে।গোটা এলাকা এখন ভয়ে সন্ত্রস্ত হয়ে আছে। বিষয়টি স্থানীয় কাউন্সিলার ও পুলিশকে একাধিক বার জানালেও সমাজ বিরোধী  দৌরাত্ব কমেনি। মঙ্গলবার গভীর রাতেও তারা গোলমাল পাকায়। এলাকার কিছু মানুষকে উদ্দেশ্যে করে তারা আক্রমণ করতে আসে এবং বন্দুক দেখিয়ে ভয় দেখায় একটি বাড়িতে হামলাও করে বলে অভিযোগ।

বিষয়টি নিয়ে এর আগেও পুলিশের কাছে অভিযোগ করলেও পুলিশ অভিযুক্তদের  বিরুদ্ধে কোনো ব্যবস্থা গ্রহণ করেনি। ফের শান্তি ফেরানোর জন্য পুলিশের কাছে অভিযোগ জানান বাসিন্দারা।