কোচবিহারে তৃণমূলের পঞ্চায়েত সমিতির সভাপতির তোয়ালা পড়ে নাচের ভিডিও ভাইরাল, চাঞ্চল্য

10730

দিনহাটা, ১ অক্টোবরঃ তৃণমূল কংগ্রেসের এক পঞ্চায়েত সমিতির সভাপতির ‘তোয়ালা’ পড়ে চটুল গানের সাথে নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। দিনহাটা ১ নম্বর পঞ্চায়েত সমিতির ওই সভাপতির নাম মফিজুল হক। ‘বিজেপি দিনহাটা’ নামে একটি ‘ফেসবুক পেজ’ থেকে ওই নাচের ভিডিও ভাইরাল করা হয়েছে। ভিডিওতে একজন মহিলা ও আরও এক হাফ প্যান্ট পড়ে থাকা যুবককেও নাচতে দেখা যাচ্ছে। এর তাতেই স্যোসাল মিডিয়ায় ভাইরাল হওয়া ওই ভিডিও নিয়ে তমুল চর্চা শুরু হয়েছে।

ওই ভিডিও নিয়ে পঞ্চায়েত সমিতির সভাপতি তথা তৃণমূল নেতা মফিজুল হক জানিয়েছেন, ২০১৬ সালে কোলকাতায় একটি হোটেলে জন্মদিনের পার্টিতে ওই ভিডিও তোলা হয়েছিল। এখন এতদিন পড়ে দল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়া কয়েকজন তাঁকে কলঙ্কিত করার চেষ্টা করেছে। জন্মদিনে আবেগপ্রবণ হয়ে এমন ভাবে নেচেছিলেন। বন্ধুদের সাথে থাকলে এমন ঘটনা অনেকের ক্ষেত্রেই ঘটে। এতে অন্যায়ের কিছু আছে বলে মহিজুল বাবুর মনে হয় না।

গত পঞ্চায়েত নির্বাচনে দিনহাটায় তৃণমূল কংগ্রেসের দুই গোষ্ঠীর মধ্যে প্রতিদ্বন্দ্বিতা হয়। এরমধ্যে একপক্ষ যুব তৃণমূল নাম দিয়ে প্রতীক ছাড়াই প্রতিদ্বন্দ্বিতা করে ব্যাপক সফলতা পায়। মফিজুল হক প্রতিক নিয়ে প্রার্থী হয়ে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী হন। পরে তিনি যুব তৃণমূল গোষ্ঠীতে যোগ দিয়ে পঞ্চায়েত সমিতির সভাপতি হন। এই ভিডিও ওই সময়কার বলেই মনে করা হচ্ছে।