যৌবনের ছবি পোস্ট করতেই ভাইরাল শিল্পপতি রতন টাটা!

449

ওয়েব ডেস্ক, ২৪ জানুয়ারিঃ সম্প্রতি ইনস্টাগ্রামে অ্যাকাউন্ট খুলেছেন শিল্পপতি রতন টাটা৷ এবং অ্যাকাউন্ট খুলে যা পোস্ট করলেন, তা মুহূর্তে ভাইরাল৷ বৃহস্পতিবার সকালে সেই তিনি অর্থাৎ বছর ৮২-র তরুণ ‘থ্রো ব্যাক থার্সডে’ নাম দিয়ে একটি ছবি শেয়ার করেছেন। ছবিটি তাঁর তরুণ বয়সের। থাকতেন লসএঞ্জলসে। সেই সময়কার ঝকঝকে তরুণ রতন টাটার ছবি সকলের নজর কেড়ে ভাইরাল ছবি নেট দুনিয়ায়। মাত্র তিন মাস আগে ইনস্টাগ্রামে যোগ দিয়েছেন শিল্পপতি রতন টাটা। মাঝে দীর্ঘদিন প্রকাশ্যে আসেননি তিনি। আর ইনস্টাতে এসেই বাজিমাত করেছেন তিনি।

ছবির ক্যাপশনে লিখেছেন, “আমি ভেবেছিলাম, বুধবারই ছবিটা পোস্ট করব। কিন্তু একজনের কাছে থ্রো ব্যাক থার্সডে-র কথা শুনে বৃহস্পতিবারি পোস্ট করলাম।” ছবিতে টি-শার্ট পরা রতন টাটাকে দেখা যাচ্ছে, তিনি হাসি হাসি মুখে ক্যামেরার দিকে তাকিয়ে আছেন। তিনি লিখেছেন, “লস এঞ্জেলসে থাকার সময় ছবিটি তোলা হয়েছিল।এর কিছুদিন বাদেই ভারতে ফিরে গিয়েছিলাম।” রতন টাটা কিছুদিন লস এঞ্জেলসে জনস অ্যান্ড ইম্মনস কোম্পানিতে কাজ করেছিলেন। ১৯৬২ সালের শেষদিকে তিনি ভারতে ফিরে যান।   

ছবির ক্যাপশনে রতন টাটা লিখেছেন, একজনের কাছে ‘থ্রো ব্যাক থার্সডে’-র কথা শুনলাম। তাই ছবিটা পোস্ট করেছি। ‘থ্রো ব্যাক থার্স ডে’ হল ইন্টারনেটে একটা ট্রেন্ড। ‘থ্রো ব্যাক থার্সডে’ নাম দিয়ে বিশ্ব জুড়ে অনেকেই পুরানো ছবি পোস্ট করেন। ছবিটি পোস্ট হতেই শেয়ারের ধুম পড়েছে। লক্ষাধিক নেটিজেন ছবির পোস্টটি শেয়ার করে ফেলেছেন। দেশে ফিরে আসার জন্য তাঁকে ধন্যবাদ দিতেও কেউ কেউ ভোলেননি। সময় যে কত তাড়াতড়ি চলে যায় ছবির ক্যাপশনে তা লিখতে ভোলেননি সিনিয়র টাটা।