৫ ইঞ্চি বোতলে বোতল বন্দী করলেন বিরাট কোহলিকে

0
60

আবদুল হাই, বাঁকুড়াঃ আজ আমেদাবাদ নরেন্দ্র মোদি স্টেডিয়ামে ইন্ডিয়া এবং অস্ট্রেলিয়ার বিশ্বকাপ ফাইনাল ম্যাচ। আর এই ফাইনাল ম্যাচ দেখার জন্য দেশবাসীর আনন্দ তুঙ্গে। পরপর দশ ম্যাচে প্রতিপক্ষকে হারিয়ে ফাইনালে ভারত। হেলমেট খোলা বিরাটের, ব্যাট উঁচিয়ে সেঞ্চুরি উৎযাপন করছেন তিনি। এই আইকনিক ছবি প্রত্যেক ক্রিকেট ভক্তেরই মনে গেঁথে আছে। আর বাঁকুড়ার শিল্পী ইন্দ্রনীল চট্টোপাধ্যায় বিরাট কোহলির বড় ভক্ত। তাই বিরাটের এই আইকনিক মুহূর্ত ৫ ইঞ্চির বোতলে বোতলবন্দি করে রাখলেন তিনি।

জানা যায়, ইন্দ্রনীলবাবু পেশায় একজন শিল্পী। নানা বিধ শিল্পচর্চা করে থাকেন তিনি। তার অধীনে প্রশিক্ষণ নেন অনেকেই। ১২ বছর পর ভারত বিশ্বকাপ ফাইনাল খেলবে। এবং সেমি ফাইনালে দূর্ধর্ষ পারফর্মেন্স করেছিলেন বিরাট কোহলির।আর বিরাট কোহলির পারফরমেন্সকে সম্মান জানাতে বোতলের মধ্যে একটু একটু করে মাটি ঢুকিয়ে ৫ ইঞ্চির বোতলে বিরাট কোহলির অবয়ব তৈরি করেন তিনি।

এবিষয়ে শিল্পী ইন্দ্রনীল চট্টোপাধ্যায় জানান, প্রায় সাত থেকে ১০দিন ধরে তিনি এই প্রচেষ্টা করে আসছেন। ভারতের ফাইনাল নিয়েও যথেষ্ট আত্মবিশ্বাসী তিনি। এবছর বিশ্বকাপ ফাইনাল ম্যাচ জিতবে ভারত এবং সর্বোচ্চ রান করবেন বিরাট কোহলি। বিরাট কোহলির সঙ্গে দেখাও করতে চান তিনি। নিজের শিল্পসত্তা দিয়ে বিশ্বকাপ ফাইনাল-এর আগে ৫ ইঞ্চির বোতলে বিরাট কোহলির মূর্তি তৈরি করে তাক লাগিয়ে দিয়েছেন তিনি। এখন শুধু ফাইনালে বিরাটের সেঞ্চুরির অপেক্ষা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here