ক্যা নিয়ে এরাজ্যে যা হয়েছে তা আসলে রাষ্ট্রীয় সন্ত্রাসঃ মুকুল রায়

256

কোচবিহার, ৩০ ডিসেম্বরঃ নাগরিকত্ব সংশোধনী আইন নিয়ে কোনও কোনও রাজনৈতিক দল গোটা দেশে অস্থিরতা সৃস্টি করতে চাইছে। ক্যা নিয়ে এরাজ্যে যা হয়েছে তা আসলে “রাষ্ট্রীয় সন্ত্রাস”। রাজ্যের মুখ্যমন্ত্রী তথা মমতা ব্যানার্জির মদতে এরাজ্যে অস্থিরতা সৃষ্টি হয়েছিল। কেন্দ্রীয় নাগরিকত্ব আইনের ভুল ব্যাক্ষা দিয়ে রাজনৈতিকভাবে অভিসন্ধি করছে তৃণমূল। এই আইনে কথাও বলা নেই নাগরিকত্ব হরণ করা হবে। নাগরিকত্ব দেবার জন্যই এই আইন তৈরি করা হয়েছে বলে জানান বিজেপির কেন্দ্রীয় নেতা মুকুল রায়।

সোমবার দলীয় একটি কর্মসূচীতে অংশ নিতে কোচবিহারে আসেন তিনি। এখানে এসে জেলা বিজেপি কার্যালয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি এই মন্তব্য করেন। এদিন মুকুলবাবু ছাড়া অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কোচবিহার জেলা বিজেপির সভানেত্রী মালতি রাভা, লোকসভার সাংসদ নিশীথ প্রামানিক, আলিপুরদুয়ার লোকসভা কেন্দ্রের সাংসদ জন বার্লা সহ অন্যান্যরা।

এদিন মুকুল রায় বলেন, এই আইনে সংখ্যালঘুদের আতঙ্কিত হবার কিছু নেই। দেশ থেকে কোনও নাগরিককে এই আইনের মাধ্যমে বিতাড়িত করা হবে না। অথচ দেশের বিভিন্ন প্রান্তে বিশেষ করে এইবাংলার সাধারন মানুষকে ভুল বোঝানো হচ্ছে।ফেডারেল স্টাকচারের মধ্যে থেকে মমতা ব্যানার্জি সেটাকে ভাঙ্গার চেষ্টা করছেন বলেও অভিযোগ করেন তিনি।