“আপনারা কাকে চান, পরিযায়ী পক্ষী চান না ঘরের লক্ষ্মী চান?”, তুফানগঞ্জবাসিকে প্রশ্ন অভিষেকের

96

কোচবিহার, ৮ এপ্রিলঃ পাখির নজরে এখন একুশের বিধানসভা নির্বাচন। মাঝে মাত্র একটি দিন তারপরই চতুর্থ দফা নির্বাচন। ফলে আজ নিজেদের শেষ প্রচার সারলেন দেশ থেকে শুরু করে রাজ্যের একাধিক হাইভোল্টের নেতা-নেত্রীরা।

এদিন ডায়মন্ড হারবারের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় নিজের দলীয় প্রার্থীর সমর্থনে ২ টি জনসভা করলেন। পাশাপাশি তিনি একটি রোড শো তেও ভাগ নেন। জানা গেছে এদিন তিনি সকাল ১১.৩০ নাগাদ কুমারগ্রাম বিধানসভা কেন্দ্রে এবং পরবর্তিতে তুফানগঞ্জের বোচামারিতে জনসভা করেন। এরপর তিনি বিকেল ৪ টা নাগাদ দক্ষিণ ২৪ পরগনার বজবজ বিধানসভা কেন্দ্রে একটি রোড শো করেন।

এদিন তুফানগঞ্জের জনসভা থেকে তিনি বিরোধী দলকে কটাক্ষ করে ফের সুর চড়ালেন। তিনি বললেন, আপনারা কি চান? আপনার পাড়ায় একটি রাস্তা হবে, কোথায় একটা জলের টিউবয়েল লাগবে, কোথাও একটা আলো লাগবে। আপনারা কি চান আগামী দিনে দিলিপ ঘোষ বলিবে দাঁড়াও দিল্লির মোদীজির অনুমতি নিয়ে আসি তারপর কাজ শুরু করব। ৭ দিনের কাজ ওরা ৫ বছর লাগাবে। আপনারা কি সেই সরকার চান নাকি আগামী দিন যে সরকার দুয়ারে সরকার করে আপনার বাড়িতে পরিষেবা পৌছে দেবে সেই সরকার চান? আপনারা কারা চান, পরিযায়ী পক্ষী চান না লক্ষ্মী চান? সেটা আজ আপনাকে সিদ্ধান্ত নিতে হবে। আপনাকে সিদ্ধান্ত নিতে হবে, ‘আপনারা বিনা পয়সায় ভাষন চান না বিনা পয়সায় রেশন চান?’