শারীরিক সম্পর্কে আপত্তি, লিভ ইন পার্টনারের উপর স্ক্রু ড্রাইভার নিয়ে হামলা, গ্রেপ্তার যুবক

0
36

খবরিয়া ২৪ নিউজ ডেস্ক, ১৯ অগাস্ট, লখনউঃ শারীরিক সম্পর্কে আপত্তি করায় লিভ ইন পার্টনারের উপর স্ক্রু ড্রাইভার দিয়ে হামলা চালানোর অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। ঘটনায় গুরুতর আহত হয়েছেন ওই যুবতী। পুলিশ সূত্রে খবর, বৃহস্পতিবার ঘটনাটি ঘটে গুরুগ্রামে।

অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। ধৃতের নাম শিবম কুমার। উত্তরপ্রদেশের বাসিন্দা শিবমকে শুক্রবার গুরুগ্রামের রাজীব চক থেকে গ্রেপ্তার করা হয়। জানা গেছে, অভিযোগকারিণীও উত্তরপ্রদেশের বাসিন্দা। ২৮ বছরের ওই যুবতীর সঙ্গে লিভ ইন সম্পর্কে ছিলেন শিবম।

বৃহস্পতিবার যুবতীর সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হতে চেয়েছিলেন তিনি। কিন্তু যুবতী রাজি না হওয়ায় মেজাজ হারিয়ে স্ক্রু ড্রাইভার দিয়ে যুবতীর গলায় আঘাত করে সে।গুরুতর আহত হন তিনি। রক্তাক্ত অবস্থাতেই তাঁকে ফেলে সেখান থেকে চম্পট দেন শিবম। প্রতিবেশীরা এসে যুবতীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

যুবতী অভিযোগে জানান, তিনি স্বামীর সঙ্গে থাকতেন না। গুরুগ্রামে একটি ঘর ভাড়া করে বসবাস করতেন। সেখানেই তাঁর আলাপ হয় কনৌজের বাসিন্দা শিবমের সঙ্গে। এরপরই দু’‌জনে লিভ ইন সম্পর্কে জড়ান। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে শিবম একাধিকবার ওই যুবতীর সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হয়। কিন্তু সম্প্রতি ওই যুবতী জানতে পারেন শিবম বিবাহিত।

এরপর বৃহস্পতিবার সন্ধেয় শিবম জোর করে শারীরিক সম্পর্কে লিপ্ত হতে চায়। যুবতী বারণ করায় শিবম স্ক্রু ড্রাইভার দিয়ে যুবতীর গলায় আঘাত করে ঘটনাস্থল থেকে পালায়। শিবমকে গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনার তদন্ত শুরু হয়েছে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here