কাশ্মীরে মিনি হানিমুনে যশ- নুসরত জুটি

59

ওয়েব ডেস্ক, ২৩ অক্টোবরঃ দিন কয়েক আগেই খবর মিলেছিল আগামী ছবি ‘চিনে বাদাম’ এর শুটিংয়ের জন্যপ কাশ্মীর পাড়ি দেবেন যশ দাশগুপ্ত। সঙ্গে যাবেন ছবির প্রযোজক তথা অভিনেত্রী এনা সাহাও। সে সময় স্বাভাবিক ভাবেই প্রশ্ন উঠেছিল, নুসরতের কী হবে? তবে কি নুসরতকে ছেড়ে একাই যাবেন যশ?

প্রশ্নের উত্তর পাওয়া গিয়েছে। ছোট্ট ছেলে ও মাকে নাকি সবসময় চোখে হারাচ্ছেন যশ, তাঁদের ছেড়ে একা একা কি একা যেতে পারেন ? তাই এখানেও ছেলের বাবার পেছন পেছনই গেলেন নুসরত। নিজের ইনস্টা হ্যা ন্ডেলের স্টোরিতে যশের সঙ্গে একটি সেলফি শেয়ার করেছেন তিনি। পাশাপাশি বিমানবন্দর থেকে নিজের আরো দুটি ছবিও শেয়ার করেছেন নুসরত। গন্তব্যে র হদিশ এখনো না দিলেও যশের সঙ্গে তিনি কাশ্মীরেই যাচ্ছেন বলে মনে করা হচ্ছে। তবে ছেলের কোনো ছবি এবারেও শেয়ার করেননি তিনি।

আসলে অতি সম্প্রতি সংবাদ মাধ্যিমকে যশ জানিয়েছেন, এক দুদিনের মধ্যেিই কাশ্মীর পাড়ি দেবেন তিনি। এনা ইতিমধ্যে ই কাশ্মীরে। তাঁর ও যশের আগামী ছবি ‘চিনে বাদাম’এর একটি গানের শুটিংয়ের জন্য ই ভূস্বর্গ পাড়ি তাঁর। অভিনেত্রী জানান, কাশ্মীরে দুদিনের প্ল্যানন রয়েছে তাঁদের। প্রথমে ছবির গানের শুটিংয়ের জন্যজ উপযুক্ত জায়গা খুঁজবেন। তারপর হবে শুটিং। ছবির গানের পর আবার এনার নিজস্ব প্রযোজনা সংস্থার একটি মিউজিক ভিডিওর শুটিংও করতে হবে ওখানেই।

খবর মিলেছে খুব শিগগিরি রিল লাইফেও জুটি হিসেবে ফিরতে চলেছেন যশ নুসরত। খবর অনুযায়ী এনার প্রযোজনা সংস্থা জারেক এন্টারটেনমেন্টের তরফে এ খবরের সত্যখতা স্বীকার করেছেন অভিনেত্রীর মা। শিলমোহর দিয়েছেন খোদ যশও। তিনি জানিয়েছেন, ইতিমধ্যে ই বহু পরিচালক প্রযোজক প্রস্তাব দিয়েছেন যশ নুসরত জুটিকে। কিন্তু তিনি আগে এনার সঙ্গে কাজ করবেন। যদিও এখনো পরিচালক বা অন্যােন্যছ অভিনেতা অভিনেত্রীদের তালিকা কিছুই ঠিক হয়নি। সবটাই এখনো আলোচনার পর্যায়ে রয়েছে।