অধীরের হাত ধরে কংগ্রেসে যোগ দিলেন পুরমন্ত্রী ফিরহাদ হাকিমের জামাই ইয়াসির

0
35

খবরিয়া ২৪ নিউজ ডেস্ক, ১৯ অগাস্ট, কলকাতাঃ শনিবার আনুষ্ঠানিকভাবে কংগ্রেসে যোগ দিলেন পুরমন্ত্রী ফিরহাদ হাকিমের জামাই ইয়াসির হায়দর। এদিন অধীর চৌধুরীর হাত ধরে কংগ্রেসে যোগ দিয়েছেন তিনি। ইয়াসিরকে পাশে বসিয়ে সাংবাদিক বৈঠকও করেছেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী।

বৈঠক থেকে ইয়াসির বলেন, “২০২১ সালে আমাকে টিকিট দেয়নি তৃণমূল। সে বছর মার্চ মাসে তৃণমূল ছেড়ে দিয়েছিলাম। তারপর থেকে সক্রিয় রাজনীতিতে ছিলাম না। কিন্তু এখন ফের জাতীয় কংগ্রেসের সঙ্গে যুক্ত হয়ে কাজ করতে চাই। আমি কৃতজ্ঞ যে কংগ্রেস আমাকে সেই সুযোগটা দিচ্ছে।”

প্রসঙ্গত, একুশের বিধানসভা ভোটে টলিপাড়ার জুন মালিয়া, সায়ন্তিকা ভট্টাচার্য, সায়নী ঘোষ, কাঞ্চন মল্লিক, রাজ চক্রবর্তীরা টিকিট পেয়েছিলেন। সেটাকেই কটাক্ষ করে ইয়াসির ফেসবুকে লিখেছিলেন, ‘আমাকে একজন বলেছেন, সেলিব্রিটি না হলে টিকিট পাওয়া যাবে না। দেখলাম সেটাই ঠিক।’ এদিকে ইয়াসিরের কংগ্রেসে যোগ দেওয়াকে গুরুত্ব দিতে চায়নি তৃণমূল। বিষয়টি নিয়ে তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ প্রতিক্রিয়া দিতে গিয়ে বলেন, “ও কিছু না। কজন চেনে এঁদের!”

ববি হাকিমের সঙ্গে তাঁর এই জামাইয়ের সম্পর্কের অবনতি নিয়ে কয়েক বছর আগে খবর রটেছিল। সে সময়ে একবার যাদবপুর থানার পুলিশ ইয়াসির হায়দারকে আটক করেছিল। তবে ইয়াসিরের দাবি তাঁর বিরুদ্ধে কোনও অভিযোগ প্রমাণিত হয়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here