ফের যোগী রাজ্য ধর্ষণের শিকার হল এক ১৮ বছরের এক তরুণী, ঘরে আটক করে টানা ৫ দিন নির্যাতন

291

ওয়েব ডেস্ক, ২৫ জানুয়ারিঃ প্রথম ঘটনা রেস কাটতে না কাটতে যোগী রাজ্য থেকে উঠে এলো আরও একটি শিরনাম। উত্তরপ্রদেশের ভাডোহী এলাকার এক ১৮ বছরের বিবাহিতা মহিলাকে ৫ দিন ধরে আটকে রেখে ধর্ষণের অভিযোগ উঠেছে এক ব্যক্তির বিরুদ্ধে। জানা গেছে, ওই ব্যক্তি ও নির্যাতিতা মহিলা একই গ্রামে বাস করতেন। অভিযোগ, ওই মহিলা তার আত্মীয়ের বাড়ি আসার পরে মায়ের মিথ্যা অসুখের কথা বলে নিজেদের বাড়ি নিয়ে গিয়েছিল ওই ব্যাক্তি। তারপরে একটি ঘরে আটকে রেখে দিনের পর দিন ধরে তার উপরে অত্যাচার চালিয়েছিল ওই ব্যক্তি। বুধবার ওই মহিলার আত্মীয়রা ওই অভিযুক্তের মায়ের শরীরের খবর জানতে গেলে খবর পান ওই মহিলা বাড়ি ফেরেনি। তারপরে তারা পুলিশের কাছে গিয়ে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে তদন্তে নামে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, অভিযুক্ত ওই ব্যক্তির নাম বিশাল সরোজ। তদন্ত নেমে পুলিশ একটি ঘর থেকে উদ্ধার করা হয়। জমির মাঝখানে ওই ঘরটি সরোজের বলেই জানিয়েছে পুলিশ। উদ্ধার করে ওই মহিলাটিকে চিকিৎসার জন্য স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। অভিযুক্তের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়া হয়েছে বলেও জানা গিয়েছে।

প্রসঙ্গত, ২০১৯ এর দিশা ও উন্নাও ঘটনার পর এই ধর্ষণের বিরুদ্ধে প্রতিবাদ নেমেছিল সাধারণ মানুষ। নড়েচড়ে বসেছিল প্রশাসন। পাশাপাশি ক্ষুব্ধ হয়ে উঠেছিল ছাত্র যুব সমাজ। প্রশাসনের বিরুদ্ধে উঠেছিল প্রশ্ন। পাশাপাশি চেয়েছিল দোষীদের কঠোর শাস্তি।