প্রেমিকের চিহ্ন হিসেবে তার ‘স্পার্ম’ ভরা নেকলেস গলায় পরলেন যুবতী ! ভাইরাল নেট দুনিয়ায়…

180

ওয়েব ডেস্ক, ২০ সেপ্টেম্বরঃ মানুষ ভালোবাসলে কি কি না করতে পারে? নেটদুনিয়া ঘুরে বেড়াচ্ছে তারই এক অদ্ভুত নিদর্শন। অনেকেই প্রেমিকের ছবি নেকলেসের লকেটে রাখেন। অনেকে আবার ভালবাসার মানুষটির নামের অদ্যক্ষর ঝোলান নেকলেসে। কিন্তু তাই বলে প্রেমিকের বীর্য! কালো সুতোয় বাঁধা, কাঁচের হোমিওপ্যাথি ওষুধের মত শিশির মাথায় লাগানো কর্ক। সেই শিশিতেই রাখা রয়েছে বয়ফ্রেন্ড তথা প্রেমিকের স্পার্ম অর্থাৎ বীর্য। সম্প্রতি এমনই একটি ঘটনা ঘটিয়েছেন মার্কিন মুলুকের এক যুবতী। শুধু কি তাই? সেই ছবি তিনি পোস্ট করেছেন সোশ্যাল সাইটেও।

যদিও টুইট্যারে ইতিমধ্যে ছবিটিকে “সেনসেটিভ কন্টেন্ট” করা হয়েছে। পোস্টদাতা ওই যুবতির মত, তিনি তার প্রেমিককে খুবই ভালোবাসেন। তাই সব সময় তার শরীরের একটি অংশ কাছে রাখতে চান। সেই কথা ভেবেই একটি কাঁচের পাত্রে তাঁর প্রেমিকের বীর্য রেখে তা গলায় নেকলেস করে পড়তে শুরু করেন। ভালবাসার চিহ্ন স্বরূপ সেই নেকলেসের ছবিও তিনি পোস্ট করেন সোশ্যাল মিডিয়াতেও। তারপর থেকে নেটদুনিয়ার চর্চার অন্যতম বিষয় হয়ে দাঁড়ায় এই স্পার্মের নেকলেস।

অনেকেরই মত যদি প্রেমিককে এতই ভালোইবাসেন তবে তাঁর ছবি দেওয়া লকেট পড়তে পারেন। এটা অত্যন্ত নক্কারজনক রুচির পরিচয় দিয়েছেন তিনি। অবার অনেকে পাশে দাঁড়িয়েছেন যুবতীর। তাদের মত, তাঁর প্রেমিককে তিনি কিভাবে কতটা ভালোবাসবেন তা সম্পূর্ণ ব্যক্তিগত। আবার ঘটনাটি হাস্যকর বলে উড়িয়ে দিয়েছেন অনেকেই। তবে যুবতি নেকলেস তৈরি করতে পেরে বেজায় খুশি।