সৌমিত্র খাঁর গ্রেফতারের প্রতিবাদে বাগুইআটি থানায় ডেপুটেশন জমা দিলেন যুব মোর্চার কার্যকর্তারা

18

শ্যাম বিশ্বাস, উওর ২৪ পরগনাঃ শনিবার আসানসোলে সাংসদ ও যুব মোর্চার রাজ্য সভাপতি সৌমিত্র খাঁ এর গ্রেফতারের প্রতিবাদে এবং রাজ্য জুড়ে বিজেপি কর্মীদের প্রতি পুলিশ কর্মীদের অসম্মানজনক আচরণের বিরুদ্ধে প্রতিবাদ জানিয়ে রবিবার বাগুইআটি থানায় ডেপুটেশন দিল রাজারহাট গোপালপুর বিধানসভার যুব মোর্চার কার্যকর্তারা।

বিজেপির জেলা সম্পাদক স্বপন রায় চৌধুরী জানালেন, পশ্চিমবঙ্গে এই মুহূর্তে থাকার পরিস্থিতি নেই। পুলিশ তৃণমূলের দলদাস হয়ে যেভাবে বিজেপি কর্মীদের ওপর ঝাঁপিয়ে পড়েছে সেটা চিন্তার বাইরে। এদিন পুলিশ বিজেপির যুব মোর্চার কর্মীদের বিভিন্ন মিথ্যা মামলার কেস দিয়ে ফাঁসিয়ে দিচ্ছে। আমরা ডাক্তার শ্যামা প্রসাদ মুখার্জী অবলম্বিত পথে চলি, আমরা লড়াই চাই না।

কিন্তু এটাও ঠিক নয় যে আমাদের কেউ কিছু বললে আমরা সবসময় তা মেনে নেব। আমরা যে দিন হিংস্র হয়ে যাবো সেদিন তৃণমূলের অবস্থা খারাপ হয়ে যাবে। পুলিশ প্রশাসন তৃণমূলের উঙ্গলি হিননে কাজ করে চলেছে। এটা বেশি দিন মেনে নেওয়া যাবে না। যুব মোর্চার এক কর্মীকে পুলিশ গ্রেফতার করায় সৌমিত্র খাঁ ডেপুটেশন দিতে গেলে পুলিশ তাকেও গ্রেফতার করে।

সৌমিত্র খাঁ কে বেলবন্ডে ছেড়ে দেওয়া হলেও ওই কর্মীকে পুলিশ এখনও ছাড়েনি। এইভাবে চলতে থাকলে আগামী দিনে আরও বড় আন্দোলনের দিকে যাব। এই আন্দোলন তখন প্রশাসন আর সামলে উঠতে পারবে না।