কে গঠন করবে বোর্ড? সাঁকোয়াঝোড়া ২ গ্রাম পঞ্চায়েতে তৃণমূল-বিজেপির ভরসা বাম প্রার্থী

Date:

Share post:

খবরিয়া ২৪ নিউজ ডেস্ক, ১৬ জুলাই, জলপাইগুড়ি: গ্রাম পঞ্চায়েতের বোর্ড গঠনে তৃণমূল এবং বিজেপি দুইয়েরই ভরসা একমাত্র বিজয়ী সিপিএম প্রার্থী।ইতিমধ্যে শাসক দল ও বিজেপির তরফে প্রধান হওয়ার প্রস্তাব এসেছে বলে দাবি সিপিএম প্রার্থীর।যদিও সিপিএম প্রার্থীকে কোন রকম প্রস্তাব দেওয়া হয়নি বলে দাবি শাসকদল ও বিজেপির। ধূপগুড়ি ব্লকের সাঁকোয়াঝোড়া দুই নম্বর গ্রাম পঞ্চায়েতের ঘটনা।

ভোটের ফলাফলে সাঁকোয়াঝোড়া দুই নম্বর গ্রাম পঞ্চায়েতের মোট ১৯টি আসনের মধ্যে তৃণমূল ৯, বিজেপি ৯ এবং সিপিএম একটি আসন পেয়েছে।যে কোন দলের বোর্ড গঠন করতে গেলে দশটি আসন দরকার। তাই বোর্ড গঠন নির্ভর করছে সিপিএম প্রার্থীর উপর। তিনি যে দলকে সমর্থন করবেন সেই দল বোর্ড গঠন করবে। গতবার তৃণমূল কংগ্রেস বোর্ড গঠন করেছিল।

এই বিষয়ে সিপিএমের জয়ী প্রার্থী প্রফুল্ল রায় বলেন, “দুই দলের তরফে ফোন করে তাদের দলকে সমর্থন করার কথা বলছে। এমনকি প্রধান হওয়ারও প্রস্তাব দেওয়া হয়েছে। আমি এখনও কোনও সিদ্ধান্ত নেইনি। আমাদের বিজয় মিছিল হবে, কর্মী এবং এলাকার ভোটারদের সঙ্গে কথা বলবো এবং আমাদের নেতৃত্বের সঙ্গে কথা বলে সিদ্ধান্ত নেব।”

এই বিষয়ে বিজেপি নেতা বিকাশ রায় বলেন, “সিপিএম-এর বিজয়ী প্রার্থী তিনি তিনবারের পঞ্চায়েত সদস্য। তৃণমূলের সঙ্গেই গ্রাম পঞ্চায়েতে ছিলেন। তিনি ভালো করে জানেন তৃণমূলকে সমর্থন করলে কী পরিণতি হবে। অঞ্চলের মানুষের স্বার্থে বিজেপিকে সমর্থন করবেন। বিজেপিতে থাকলে সম্মান পাবেন।”

তৃণমূল কংগ্রেসের জলপাইগুড়ির জেলা সম্পাদক রাজেশ কুমার সিং বলেন, “দলের তরফ থেকে এখনও তাকে কোনও প্রস্তাব দেওয়া হয়নি। তবে উন্নয়নের স্বার্থে তিনি তৃণমূল কংগ্রেসকে সমর্থন করবেন এইটুকু বিশ্বাস আছে। ” তৃণমূল বিজেপির দড়ি টানাটানিতে শেষ হাসি কে হাসবে, কোন দল বোর্ড গঠন করবে সেই দিকেই তাকিয়ে সাঁকোয়াঝোড়া ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের বাসিন্দারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

Related articles

ফের শুভেন্দু অধিকারীর কনভয় লক্ষ্য করে ‘চোর-চোর’ স্লোগান

খবরিয়া ২৪ নিউজ ডেস্ক, ২১ মেঃ ফের শুভেন্দু অধিকারীর কনভয় লক্ষ্য করে ‘চোর-চোর’ স্লোগান। তবে এবার আর গাড়ি...

‘কমিশনের নির্দেশে সম্মানহানি হয়েছে’, পাল্টা আদালতে যাওয়ার হুঁশিয়ারি দিলেন বিজেপি প্রার্থী অভিজিৎ

খবরিয়া ২৪ নিউজ ডেস্ক, ২১ মে, কলকাতা: মমতা বন্দ্যোপাধ্যায়কে বেলাগাম আক্রমণের অভিযোগে অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে সেন্সর করেছে কমিশন। পাল্টা...

‘সেন্সর’ নির্দেশে মানহানি, কমিশনের বিরুদ্ধে আদালতে যাওয়ার ভাবনায় অভিজিৎ গঙ্গোপাধ্যায়

খবরিয়া ২৪ নিউজ ডেস্ক, ২১ মেঃ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে ‘অশালীন’ মন্তব্যের অভিযোগে নির্বাচন কমিশন অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের বিরুদ্ধে...

২১১জন যাত্রী নিয়ে বিরাট দুর্ঘটনার মুখে পড়ল সিঙ্গাপুর এয়ারলাইন্সের বিমান

খবরিয়া ২৪ নিউজ ডেস্ক, ২১ মেঃ ২১১ জন যাত্রী নিয়ে বিরাট দুর্ঘটনার মুখে পড়ল সিঙ্গাপুর এয়ারলাইন্সের বিমান। এদিন...